নম্বর ওয়ান টাইগার খান , একটি করুন প্রেমের গল্প ও আমাদের touchable untouched tiger

টাইগার মানে কি? টাইগার মানে বাঘ। আমাদের জাতীয় পশু । ক্রিকেটে আমাদের পরিচয় আমরা টাইগার। হিসেব মতে সিংহ অর্থাৎ শ্রীলংকা ছাড়া আর কারো কাছে আমাদের পরাজিত হওয়ার কথা না, যদিও সম্প্রতি ডিম্বাবুয়ের কাছে একটুর জন্য ধবল ধোলাইয়ের লজ্জা থেকে আমরা রক্ষা পেয়েছি। টাইগারদের দিনকাল আজকাল খারাপই যাচ্ছে। তাই ডিম্বাবুয়ে নামক পচা শামুকে পা কাটার পর চাআআকিব আল হাছান আর আমাদের ট্যামি টাইগার লিডারের পদ হারিয়েছে। শুনতে পাচ্ছি আচ্রাপুল নামক আরেক পথ হারানো টাইগারকে ব্যাঘ্র জাতির ন্যাতা করা হবে, কারন তিনি ছাড়া আর কেউ এই মুহূর্তে টাইগার লিডার হতে রাজি নন। টাইগারদের আজ বড়ই দুর্দিন। আপচুস। 

 

যাক সে কথা। খেলার মাঠে টাইগারদের কি হল সেটা এই নোটের আলোচ্য বিষয় নয়।নোটের শিরোনামে সেই সংক্রান্ত কোন কথাও নাই। আসি তাহলে শিরোনামে। টাইগার নম্বর ওয়ান, চাআকিব খান। এই ঈদে মুক্তিপ্রাপ্ত আমাদের সবেধন নীলমণি, সুপারস্টার , কিংখান চাআকিব খানের সর্বশেষ মুভি। হঠাৎ একদিন সৌভাগ্যবশত টিভিতে ট্রেইলর দেখলাম।লম্বা লম্বা চুল(মনে হয় উইগ, বাংলা সিনেমার নায়কের আসল চুল- এটা ঠিক বিশ্বাস হতে চায় না), মাথায় আবার পট্টি বাধা, ভিলেনকে বলছে- আমি টাইগার। এরপর ডিশুমাইং বলে তাকে এক বিশাল ঘুষি। মুভিটা সম্ভবত হিট করে নাই। করলে দেখতাম আমাদের টাইগার খানের হাস্যোজ্জ্বল ছবিসহ আনন্দতে(প্রথম আলোর বিনোদন পাতা) ছবির রিভিউ ছাপা হইত। কিন্তু তা হইল না। টাইগারদের আজ বড়ই দুর্দিন। আপচুস।

কিন্তু এটাও আলোচ্য বিষয় নয়। শুনলাম সালমান খানের নতুন মুভি আসছে- এক থা টাইগার। নায়িকা ক্যাট্রিনা কাইফ।হায়  ক্যাট্রিনা। নিজের সব চাওয়া পাওয়া পূরনের পর সালমানকে ছেড়ে দিল।আবার হিটের আসায় সেই সালমানের কাছেই ফিরে আসল।কিন্তু বেচারা সালমান কি পাইল? তারপর তামিল মুভির রিমেক করতে গিয়ে তার লাস্ট কয়েকটা মুভিরই যাচ্ছেতাই(কোয়ালিটি) অবস্থা। টাইগারদের আজ বড়ই দুর্দিন। আপচুস।

কিন্তু এটাও আমাদের আলোচ্য বিষয় নয়। কারন এতক্ষন টাইগার টাইগার বলে চেচিয়ে মুখে ফেনা তুলে যাদের কথা বললাম তারা কেউই আসল টাইগার নয়(ঠিক ভারতীয় ক্রিকেট টীমের মত- দেশের মাটিতে বাঘ, বাইরে গেলে মেনি বিড়াল)। আসল টাইগার একজনই এবং touchable untouched virgin হয়া সত্বেও সে পাচ পাচটা মিনিটাইগারের বাপ। এই নোটটা লেখার উদ্দেশ্য তাকে সাবধান করে দেয়া। কারন আসল হোক আর ভুয়াই হোক –টাইগারদের আজ বড় দুর্দিন।তাকে সাবধান করে দেয়ার জন্যই এবার একটি real ল্যাব ইশটুরী-

টেক্সাসে ত্রিভুজ প্রেমে জীবন দিল বাঘ

 কয়েক মাস ধরে চলা ত্রিভুজ প্রেমের কারনে দুই বাঘিনীর একটির হাতে জীবন দিতে হল প্রেমিক বাঘকে। গত বৃহস্পতিবার এ বিস্ময়কর ঘটনা ঘটেছে যুক্তরাষ্ট্রের এল পাসো চিড়িয়াখানায়। শুক্রবার চিড়িয়াখানার মুখপাত্র একথা জানান।মজার ঘটনা হইল বাঘের বয়স তিন আর দুই বাঘিনীর বয়স ছয় আর পনের। বেচারা দুই বুড়ির মাঝখানে স্যান্ডুইচ হয়ে শেষ পর্যন্ত পটল তুলল। 
টাইগারদের আজ বড়ই দুর্দিন। আপচুস



খবর দৈনিক নয়া দিগন্তের। http://www.dailynayadiganta.com/2011/09/11/fullnews.asp?News_ID=298627&sec=11 এটা তার লিঙ্কু।
অতএব বন্ধু টাইগার- সাবধান। দুই কিংবা ততোধিক নৌকায় পা রাখতে গিয়ে শেষে শহীদ হয়ে যাইস না...
-----------------------------------------------------------------------------------------------
একটি আমি তুমি আমরা প্রোডাশন। কপি পেস্ট মারলে কিন্তু খবর করে দিব।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

চট্টগ্রাম!চট্টগ্রাম!!চট্টগ্রাম!!!আসুন চট্টগ্রামের ভাষা শিখি ( সকল চিটাইংগা এবং নন-চিটাইংগার জন্য একটি অবশ্য পাঠ্য পোস্ট) ;););)

কিছু কমন কৌতুক (হাল্কার উপর পাতলা ১৮+)

একটি ফেসবুকীয় প্রেম কাহিনী ও কিছু ছ্যাকা খাওয়ার গল্প