সব ইগনোর

একদিন আমার একাউন্ট খুলে
দেখি অনেক রিকোয়েস্ট আছে ঝুলে।
সবগুলোই ছেলে, একটা শুধু মেয়ে
মনটা আনন্দে উঠল নেচে গেয়ে।
অচেনা মেয়েরাও আমায় করতে চায় এড
আমার খোমাখানি may be not so bad(!)
accept চেপে তার wall এ লিখলাম মিস্টি কথা
এভাবেই আমাদের বন্ধুত্ব পাতা।


এরপর অনেক দিন গেছে চলে
আমি ও তার কথা গেছি ভুলে।
হঠাৎ একদিন পেলাম তার message
আমার সামনে খুলে গেল নতুন passage.
আমি ও দিলাম তাকে জবাব
কি করব? এটাই আমার স্বভাব।
জবাবে সে বলল নতুন কিছু
মনটা শুধুই নিতে চায় তার পিছু।
এভাবেই দিনগুলো চলে যায়
প্রানটা তার গলা শুনতে চায়।
বলি এসো করি তবে দেখা
আর কতকাল আড়ালে থাকবে সখা।
অবশেসে সে হল রাজি
দেখা হবে দুজনার আজই।
মন হল দারুন খুশি
বললাম, কোথায় আসবে প্রেয়সী?
বলল সে, এসো তবে redison
দুটো মনের আজই হবে মিলন।
তুমি আমায় দেবে সেথা treat
শুনেই আমি হয়ে গেলাম ফিট।
জ্ঞান ফিরে এল পরদিন
দেখি message, you are so mean.
তোমার সাথে আর কোন কথা নেই
আনন্দে আমি নাচি ধেই ধেই।
যাক বাবা বেচে গেলাম
খাচা ছাড়া আত্মারাম ফিরে পেলাম।
পরদিন দেখি request এসেছে more
আর accept করব না, সব ignore।

পুর্বে সামু ব্লগে প্রকাশিত  

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

চট্টগ্রাম!চট্টগ্রাম!!চট্টগ্রাম!!!আসুন চট্টগ্রামের ভাষা শিখি ( সকল চিটাইংগা এবং নন-চিটাইংগার জন্য একটি অবশ্য পাঠ্য পোস্ট) ;););)

কিছু কমন কৌতুক (হাল্কার উপর পাতলা ১৮+)

একটি ফেসবুকীয় প্রেম কাহিনী ও কিছু ছ্যাকা খাওয়ার গল্প